ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

কুষ্টিয়ায় আমবাগান থেকে প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

২০২৪ ফেব্রুয়ারি ১২ ২০:১৬:২৫
কুষ্টিয়ায় আমবাগান থেকে প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মিশুক আহমেদ জয়, কুষ্টিয়া : কুষ্টিয়া কুমারখালী উপজেলার লাহিনী পাড়া টুটুল ভেড়োর আমবাগান থেকে এক প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১২ ফেব্রুয়ারী) সাড়ে এগারোটার সময় মরদেহ উদ্ধার করে কুমারখালী থানা পুলিশ।

মৃত হযরত আলী দক্ষিণ ভবানীপুর এলাকার হান্নান শেখ এর ছেলে তিনি দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন গত বিশ দিন আগে দেশে ফিরেছেন পারিবারিক কলহের কারণে তিনি বাড়িতে থাকতেন না।

পারিবারিক সূত্রে জানা যায়, হযরত দীর্ঘদিন ধরে সৌদি আরবে ছিলেন পরবর্তীতে ঝিনাইদহ বিয়ে করেন এবং গত তিন মাস পূর্বে স্ত্রীকে নিয়ে যান সৌদি আরবে সেই স্ত্রী গত ২৫ দিন আগে সৌদি আরব থেকে সোনার গহনা এবং নগর টাকা নিয়ে দেশে পালিয়ে আসেন এরপর হযরত সেখানে তার স্ত্রীকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে দেশে ফিরে আসেন দেশে ফিরে জানতে পারেন তার স্ত্রী ঝিনাইদহে শশুর বাড়িতে আছেন। ঝিনাইদহের জুয়েল নামের এক ব্যক্তির সাথে হযরতের স্ত্রীর দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক ছিল বলে জানান তারা। হযরতের ছোট ভাই জানিয়েছেন তাকে গত পরশুদিন হযরতের শ্যালক মোবাইল ফোনের মাধ্যমে হযরতকে হত্যার হুমকি দেন এবং বলেন যেখানে সেখানে তার ভাইয়ের লাশ পড়ে থাকবে।

লাহিনী পাড়ার বাউল টুটুল ভেড়ো বলেন, গত তিনদিন ধরে হযরত আলী তার আশ্রমে অবস্থান করছিলেন গতকাল রাত সাড়ে আটটার সময় তার সাথে শেষ দেখা হয় হযরত কারো সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন এরপর রাত বারোটার দিকে হযরতের ফোনে দুই বার ফোন দিলেও তার কোন সাড়া পাওয়া যায়নি এরপর সকালে পেঁয়াজের ক্ষেতে কাজ করতে আসা লোকজন দেখতে পাই আম বাগানে গলায় চাদর পেঁচানো অবস্থায় ঝুলে আছে।

এ ব্যাপারে কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, এখনো মামলা হয়নি মামলা হলে আমরা তদন্ত করে দেখব আত্মহত্যা নাকি হত্যাকান্ড।

(এমএজে/এএস/ফেব্রুয়ারি ১২, ২০২৪)