ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

ফরিদপুরে নবাগত ইউএনও'র সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

২০২৪ মার্চ ২৫ ১৯:৩৯:৪৩
ফরিদপুরে নবাগত ইউএনও'র সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

শেখ ফয়েজ আহমেদ, ফরিদপুর : ফরিদপুরে কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন ফরিদপুর সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তামান্না তাসনীম।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সোমবার বেলা ৩ টার দিকে এ পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন ফরিদপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ। বক্তব্য রাখেন ফরিদপুর প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, সহ-সভাপতি মাহবুব পিয়াল, সঞ্জিব দাস, সিনিয়র সাংবাদিক আবুল হোসেন আজাদ, দৈনিক বাংলা ৭১ এর প্রতিনিধি শেখ ফয়েজ আহমেদ প্রমূখ সাংবাদিকবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তামান্না তাসনীম বলেন, যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী। ফরিদপুর সদর উপজেলায় আমি নতুন যোগদান করেছি। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করছি। তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন স্বরুপ। তাই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি ফরিদপুর সদর উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

(এসএফএ/এএস/মার্চ ২৫, ২০২৪)