ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা 

২০২৪ এপ্রিল ০২ ১৯:৩১:৩৮
প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা 

সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া : কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের কোরিয়া প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী শাহনাজ বেগম শিমু (৩৯)কে গতকাল রাতে নিজ ঘরে হাত পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসীর ও পুলিশ জানায়, কোরিয়া প্রবাসী মোশারফ হোসেন প্রায় ১২/১৫ বছর আগে প্রতিবেশী কুলগাঙ্গা গ্রামের সিরাজ উদ্দিনের মেয়ে শাহনাজ বেগম শিমুকে বিয়ে করে। মোশারফ হোসেন বর্তমানে কোরিয়ায় থাকায় এবং তাদের সন্তান না থাকায় স্ত্রী শাহনাজ আক্তার শিমু একাই বাড়িতে বসবাস করত। গতকাল সকালে দরজা বন্ধ দেখে প্রতিবেশীরা ডাকা ডাকি করেও না উঠায় জানালা দিয়ে দেখে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ বিছানায় পড়ে আছে। থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ আবু বক্কর মিয়া জানান, পাক ঘরের টিন কেটে ঘরে প্রবেশ করে দুর্বৃত্তরা। শাহনাজ বেগম শিমুর হাত পা বেঁধে শ্বাসরুদ্ধ করে হত্যা করে করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এলাকাবাসীর সংবাদ ভিত্তিতে আমি সহ পুলিশ ফোর্স ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাস উদ্ধার করি এবং ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করি। এই ঘটনায় মামলা প্রক্রিয়াদীন। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(এসকেডি/এসপি/এপ্রিল ০২, ২০২৪)