ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

‘আলফাডাঙ্গাকে মাদক, জুয়া ও সন্ত্রাস মুক্ত করা হবে’ 

২০২৪ এপ্রিল ১৫ ২৩:২৮:০৬
‘আলফাডাঙ্গাকে মাদক, জুয়া ও সন্ত্রাস মুক্ত করা হবে’ 

তন্ময় উদ্দৌলা, ফরিদপুর : আসন্ন আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ তাহিদুর রহমান মুক্ত বলেন, চেয়ারম্যান নির্বাচিত হয়ে আলফাডাঙ্গা উপজেলাকে মাদক, জুয়া ও সন্ত্রাসমুক্ত করা হবে। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।

সোমবার (১৫ এপ্রিল) দুপুর ১২ টার সময় প্রেসক্লাব আলফাডাঙ্গার অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় দৈনিক মুক্ত খবর স্টাফ রিপোর্টার আরিফুজ্জামান চাকলাদার আপেলের সভাপতিত্বে ও বোয়ালমারী বার্তা'র স্টাফ রিপোর্টার সহ-সভাপতি মুকুল শরীফ এর পরিচালনায় শেখ তাহিদুর রহমান মুক্ত বলেন, উপজেলায় দীর্ঘদিনের অনিয়ম, মাদক, সন্ত্রাস, জুয়া নির্মূলসহ অসহায় মানুষের ডিজিটাল ও নাগরিক সেবা নিশ্চিত করাসহ অবহেলিত রাস্তাঘাট উন্নয়ন করার উদ্দেশ্যে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করতে আগ্রহী।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামী লীগের রাজনীতি করেছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে কাজ করে চলেছি। জাতীয় নির্বাচন থেকে শুরু করে উপজেলা ও ইউনিয়ন নির্বাচনেগুলোতে নৌকা প্রার্থীর পক্ষে করেছি। গত উপজেলা নির্বাচনে আমি দলীয় নমিনেশন চেয়েছিলাম না পেয়ে বিদ্রোহী প্রার্থী না হয়ে দলের নির্দেশনা মেনে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেছি। আলফাডাঙ্গা ১২৩টি গ্রামে নীরবভাবে মানুষের কল্যাণে কাজ করেছি। আমি নির্বাচিত হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে মাননীয় মন্ত্রী মহোদয়ের সাথে কাজ করে যাব। এলাকার নির্যাতিত, নিপীড়িত মানুষের পক্ষে কাজ করব।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মুক্ত নিজেকে দুর্নীতিমুক্ত একজন রাজনৈতিক কর্মী হিসাবে দাবি করে বলেন, ‘একজন সমাজসেবক হিসাবে বিগত সময়ে এলাকাবাসীর পাশে ছিলাম বলেই জনগণ আমাকে তাকে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দিবে বলে আশা রাখি। ছাত্র রাজনীতি থেকে আজ অবধি উপজেলার জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করে চলেছি, দলীয় নমিনেশন উন্মুক্ত থাকায় ব্যাপক সাড়া পেয়েছি, আমার বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ।

চেয়ারম্যান হলে উপজেলায় কম্পিউটার এবং ফ্রিল্যান্সিং প্রশিক্ষণে ব্যবস্থা করে দেবার পাশাপাশি শিক্ষিত যুবক যুবতীদের কর্মসংস্থানের লক্ষ্যে ফ্রি প্রশিক্ষণের ব্যবস্থাসহ উপজেলাকে মডেল হিসাবে রূপান্তর করার আশ্বাসও দেন এই চেয়ারম্যান পদপ্রার্থী।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সৈয়দা নাজনীন, সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান, প্রচার সম্পাদক তৈয়বুর রহমান, দপ্তর সম্পাদক জান্নাত খান, কার্যকারী সদস্য ইস্রাফিল ফকির, কার্যকরী সদস্য মামুন অর রশিদ, দেশ বুলেটিন প্রতিনিধি বুখারী মল্লিক প্রমুখ।

(টিইউ/এসপি/এপ্রিল ১৫, ২০২৪)