ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

সালমানের বাড়ির সামনে গুলি নিয়ে মুখ খুললেন আরবাজ

২০২৪ এপ্রিল ১৬ ১৭:০৪:০৬
সালমানের বাড়ির সামনে গুলি নিয়ে মুখ খুললেন আরবাজ

বিনোদন ডেস্ক : ১৪ এপ্রিল ভোরে মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের বাড়ি লক্ষ্য করে অজ্ঞাতপরিচয় ব্যক্তি গুলি চালায়। তার পর থেকে মুম্বাই পুলিশ সালমানের বাড়ি ‘গ্যালাক্সি’ আবাসনের নিরাপত্তা কঠোর করেছে।

এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে নানান ধরনের খবর প্রকাশ হলেও সালমান নিজে এ প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি। ১৫ এপ্রিল সোশ্যাল মিডিয়ায় পরিবারের হয়ে মুখ খুললেন সালমানের ভাই আরবাজ খান।

আরবাজ ইনস্টাগ্রামের পাতায় একটি পোস্ট করেছেন। এতে তিনি লেখেন, ‘সেলিম খানের বাড়ির সাম্প্রতিক এ ঘটনাটি খুবই বিরক্তিকর ও উদ্বেগজনক। এ ঘটনায় আমাদের পরিবার বিস্ময়াহত।’

আরবাজের পোস্টে আরও লেখা হয়েছে, ‘‘দুঃখজনকভাবে এখন অনেকেই নিজেকে আমাদের পরিবারের কাছের মানুষ দাবি করে মুখপাত্র হিসেবে সংবাদমাধ্যমে নানা কথা বলছেন এবং বিষয়টিকে ‘সস্তা প্রচার’ আখ্যা দিতে চাইছেন।’’

আরবাজ জানিয়েছেন, যারা দাবি করছেন তাদের পরিবার বিষয়টাকে পাত্তা দিতে চাইছে না, সেটা ঠিক নয়। তাদের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত সংবাদমাধ্যমকে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

এ প্রসঙ্গে আরবাজ লেখেন, ‘পরিবারের সদস্যরা আপাতত পুলিশকে তদন্তে সহযোগিতা করছেন।’ পরিবারের সুরক্ষার বিষয়ে মুম্বাই পুলিশের উপর তারা ভরসা রাখছেন বলেই ওই বিবৃতিতে জানিয়েছেন আরবাজ। একই সঙ্গে পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

১৪ এপ্রিল ভোর ৫টার দিকে সালমানের বাড়ির সামনে চলেছিল চার রাউন্ড গুলি। একটি এসে লাগে অভিনেতার জানলার পাশের দেওয়ালে। তারপর থেকেই নড়েচড়ে বসে মুম্বাই পুলিশ। মন্ত্রী থেকে বিধায়কদের আনাগোনা সালমানের বাড়িতে।

পুরো ঘটনার দায় স্বীকার করে নিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোয়ের দল। তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সোশ্যাল পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে অভিনেতাকে।

(ওএস/এসপি/এপ্রিল ১৬, ২০২৪)