ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

পাংশা ও কালুখালী উপজেলা নির্বাচনে ২১ প্রার্থী বৈধ 

২০২৪ এপ্রিল ১৭ ১৯:০৮:৫৪
পাংশা ও কালুখালী উপজেলা নির্বাচনে ২১ প্রার্থী বৈধ 

একে আজাদ, রাজবাড়ী : প্রথম ধাপের রাজবাড়ী জেলার পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ২১ জনের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) জেলা নির্বাচন অফিসারের সম্মেলন কক্ষে সকল প্রার্থীদের উপস্থিততে নির্বাচন অফিসা মো: অলিউল ইসলাম এ ঘোষণা দেন।

বৈধ প্রার্থীরা হলেন,পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক উপজেলা চেয়ারম্যান মো: ফরিদ হাসান (ওদুদ) ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস জালাল উদ্দীন বিশ্বাস, খান মোহাম্মদ ওবায়াদুল হক, এ কে এম সাইফুল ইসলাম মোর্শেদ, রফিকুল ইসলাম, মো: হোসেন আলী সরদার। মহিলা ভাইস চেয়ারম্যান পদে দিলরুবা পারভীন (ইতি), আসমা খাতুন ও সাবরিনা পারভীন।

এ ছাড়াও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এ বি এম রোকনুজ্জামান, সাবেক ভাইস চেয়ারম্যান মো: এনায়েত হোসেন, সাবেক চেয়ারম্যান আলিমুজ্জামান চৌধুরী (টিটো) ও মোঃ মাসুদুর রহমান। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছে মো: রিপন শেখ, রেজাউল করিম, মাহমুদ হাসান সুমন ও মুহাম্মদ ফজলুল হক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা: শিল্পী আক্তার, মোছা: ডলি পারভীন ও মোছা: শারমিন আক্তার।

এ বিষয়ে রাজবাড়ী জেলা নির্বাচন অফিসার মো: অলিউল ইসলাম বলেন, দুইটি উপজেলা পাংশা ও কালুখালী উপজেলার ২১ জনই মনোনয়ন জমা দিয়েছিলেন।

উল্লেখ্য, মনোনয়নপত্র জমার শেষ সময় ও বাছাই ১৭ এপ্রিল। প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। ভোট গ্রহণ হবে আগামী ৮ ই মে।

(একে/এসপি/এপ্রিল ১৭, ২০২৪)