ঢাকা, মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

কুষ্টিয়ায় গড়াই নদীতে ডুবে ভাই-বোনের মৃত্যু

২০২৪ এপ্রিল ১৭ ২৩:১৩:২৯
কুষ্টিয়ায় গড়াই নদীতে ডুবে ভাই-বোনের মৃত্যু

মিশুক আহমেদ জয়, কুষ্টিয়া : কুষ্টিয়ায় গড়াই নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে শাহেদ আলী (০৮) এবং তার ফুফাত বোন তানজিদা আফরিন শেফা’র (১৩) মৃত্যু হয়েছে। আজ বুধবার বেলা ১২ টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জয়নাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহেদ আলী জয়নাবাদ গ্রামের আলমগীর হোসেনের ছেলে এবং তানজিদা আফরিন শেফা কুমারখালী উপজেলার শেরকান্দী গ্রামের মোঃ শামীমের মেয়ে। তারা দ’ুজন মামাত ফুফাতো ভাইবোন।

মৃত শাহেদ আলীর পিতা আলমগীর হোসেন জানান, ঈদের পরের দিন তার বোন এবং বোনের মেয়ে শেফা আমাদের বাড়ীতে বেড়াতে আসে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তার ছেলে শাহেদের সাথে শেফা বাড়ীর পাশের গড়াই নদীতে গোসল করতে নামে। তারা দুজন পানিতে নামার পর প্রথমে শাহেদ আলী পানিতে তলিয়ে যায়। এ সময় শেফা তাকে খোজার চেষ্টা করলে সেও পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা এসে পানির নিচ থেকে দুজনকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষনা করেন।

কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম বলেন, পানিতে ডুবে মৃত শাহেদ এবং শেফার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় দুইজনের মহদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মর্মান্তিক এই মৃত্যুর ঘটনায় ওই এলাকায়ে শোকের ছায়া নেমে এসেছে।

অপরদিকে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী এলাকায় খেলা করার সময় পুকুরে ডুবে আলিফ (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত আলিফ জিয়ারখী এলাকার নজরুল ইসলামের ছেলে।

(এমজে/এসপি/এপ্রিল ১৭, ২০২৪)