ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

বাগেরহাটে ট্রাক চাপায় তিন ভ্যানযাত্রী নিহত

২০২৪ এপ্রিল ২৭ ১৪:৩১:৩৬
বাগেরহাটে ট্রাক চাপায় তিন ভ্যানযাত্রী নিহত

সরদার শুকুর আহমেদ, বাগেরহাট : বাগেরহাটের খুলনা-মোংলা জাতীয় মহাসড়কের রামপাল উপজেলার চেয়ারম্যান বাড়ী মোড়ে ট্রাক চাঁপায় তিন ভ্যানযাত্রী নিহত হয়েছেন। শনিবার সকাল পোনে ৮টার দিকে মোংলাগামী একটি ট্রাক বিপরিত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ভ্যানকে চাঁপা দিলে ঘটনাস্থলে একজন নিহত ও গুরুতর আহত অপর দুই ভ্যানযাত্রীকে রামপাল উপজেলা হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, বাগেরহাটের রামপাল উপজেলার ঝনঝননিয়া গ্রামের রেজ্জাক মোড়লের ছেলে সাঈদ মোড়ল (৪৫), একই গ্রামের ইকলাস মোড়লের ছেলে মো. আজাদ (৩৫) ও কুমরাই গাববুনিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে মো. মনি (৪৫)। পুলিশ দূর্ঘটনাস্থল থেকে চালকসহ ঘাতক ট্রাকটি আটক করেছে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ওসি) বাবুল আক্তার এতথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যার র্দূঘটনাস্থলে গিয়ে ঘটনাস্থলে নিহত সাঈদ মোড়রের মরদেহসহ আহতদের ট্রাকের চাকার নিচ থেকে উদ্ধার উদ্ধার করে রামপাল উপজেলা হাসপাতালে প্রেরণ করে। এসময়ে ঘাতক ট্রাকটির চালক গাজী সাফায়েত হোসেনকে (১৮) আটক ও ট্রাকটি জব্দ করা হয়। আটক ট্রাক চালক যশোরের চৌগাছা উপজেলার চানাদা-আফরা গ্রামের শামসুর গাজীর ছেরে। বর্তমানে খুলনা-মোংলা জাতীয় মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।
(এসএসএ/এএস/এপ্রিল ২৭, ২০২৪)