ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

বরগুনায় তীব্র তাপপ্রবাহে ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ

২০২৪ এপ্রিল ২৭ ১৭:৫২:৫৪
বরগুনায় তীব্র তাপপ্রবাহে ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ

মোঃ শাজনুস শরীফ, বরগুনা : মানুষ মানুষের জন্য এই স্লোগানকে বুকে ধারণ করে বরগুনা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে প্রায় এক হাজার নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে বর্তমান সময়ের তীব্র তাপপ্রবাহ থেকে একটু প্রশান্তি ফিরিয়ে আনতে খাবার স্যালাইন ঠান্ডা পানি ও কোমল পানি বিতরণ করেন বরগুনা জেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান।

শনিবার (২৭ এপ্রিল) সকাল দশটা থেকে শুরু করে দুপুর দুইটা পর্যন্ত বরগুনা জেলা শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এ খাবার স্যালাইন,ঠান্ডা পানি ও কোমল পানি বিতরণ করা হয়।

তাপ প্রবাহের এই তীব্র গরমে বরগুনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরানের এ উদ্যোগকে সাধুবাদ জানাইয়েছেন নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

তীব্র গরমে প্রতিদিন এ কর্মসূচি পালনের আশ্বাস দিয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, তৌশিকুর রহমান ইমরান বলেন, তীব্র তাপপ্রবাহে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নির্দেশনায় ‘সারা বাংলাদেশে ১০ লক্ষ বৃক্ষ রোপণ কর্মসূচিতে অংশ নেয় বরগুনা জেলা ছাত্রলীগ এ কর্মসূচির পাশাপাশি মানুষ মানুষের জন্য এই স্লোগানকে বুকে ধারণ করে বরগুনা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ব্যাতিক্রমী উদ্যোগ নিয়ে প্রায় এক হাজার নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে বর্তমান সময়ের তীব্র তাপপ্রবাহ থেকে একটু প্রশান্তি ফিরিয়ে আনতে খাবার স্যালাইন ঠান্ডা পানি ও কোমল পানি বিতরণ করার উদ্যোগ নিয়েছি। প্রতিদিনই আমারা এ কর্মসূচি পালন করবো।

(এস/এসপি/এপ্রিল ২৭, ২০২৪)