ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

‘প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন তাসকিন’

২০২৪ মে ১৫ ১৭:৩৪:৫৩
‘প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন তাসকিন’

স্পোর্টস ডেস্ক : ইনজুরি থেকে সেরে না উঠতেই তাসকিন আহমেদকে নিয়ে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপের প্রথম দিকের ম্যাচগুলোতে তাসকিনের খেলতে পারা নিয়ে ছিল অনিশ্চয়তা। তবে আজ বুধবার আশার বাণী শুনিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি জানান, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন তাসকিন। অর্থাৎ বিশ্বকাপ শুরুর আগেই চোট থেকে পুরোপুুরি ফিট হয়ে যাব্নে টাইগার পেসার।

রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল। বিশ্বকাপের বিমানে চড়ার আগে আজ দুপুরে শেরে বাংলায় ফটোসেশন সেরে নিয়েছেন টাইগাররা। এরপর সংবাদ সম্মেলনে এসে তাসকিনকে নিয়ে সুখবর জানান শান্ত।

শান্ত বলেন, ‘তাসকিন সুস্থ হয়ে উঠবে আশা করছি প্রথম ম্যাচ থেকেই। না থাকলে ব্যাক আপ অপশন নিয়ে আগাবো। মেডিকেল টিমের কাছ থেকে যতটুকু জেনেছি, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন তিনি।।’

ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজের শেষ ম্যাচ খেলতে পারেননি তাসকিন। প্রথমে মনে করা হয়েছিল, শেষ ম্যাচে বিশ্রামে পাঠানো হয়েছে তাসকিনকে। পরে জানা যায়, পাঁজরের ইনজুরিতে পড়েছেন ডানহাতি টাইগার পেসার।

বিশ্বের আগে তাসকিনের ইনজুরি দুশ্চিন্তায় ফেলে দেয় নির্বাচক কমিটিকে। পেস সেনসেশনকে দলে রাখতে একদিন দেরি করে স্কোয়াড ঘোষণা করে বিসিবি।

(ওএস/এসপি/মে ১৫, ২০২৪)