ঢাকা, শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সিলেটের বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন আর নেই, প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর শোক

২০২৪ মে ২৭ ১৯:২০:৫৯
সিলেটের বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন আর নেই, প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর শোক

লতিফ নুতন, সিলেট : মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,সত্তরের দশকের ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগ, কোম্পানীগঞ্জ উপজেলা শাখার প্রতিষ্ঠাকালীন সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য, কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়নের গৌরীনগর গ্রামের বাসিন্দা বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল আমিন আর নেই।

রবিবার দিবাগত রাত ১২.১০ মিনিটে সিলেটের নগরীর আম্বরখানা বড়বাজারস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৪ বছর।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি ।

সোমবার (২৭ মে) গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় তিনি বলেন, বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে কাজ করে গেছেন। মহান মুক্তিযুদ্ধে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। তার মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়ে গেছে। আওয়ামী লীগ হারাল তৃণমূল থেকে উঠে আসা একজন পরীক্ষিত সৈনিককে।

শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

(এলএন/এএস/মে ২৭, ২০২৪)