ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

পাবনায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

২০২৪ জুলাই ১০ ১৯:০৭:১৭
পাবনায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

নবী নেওয়াজ, পাবনা : পাবনার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার আঃ আহাদ ধৈর্যসহকারে জেলার সার্বিক আইনশৃঙ্খলা, মাদক, যানজটসহ বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের বক্তব্য শুনেন এবং তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

পুলিশ সুপার বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যেকোনো অপরাধমূলক কাজের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে দ্বিধা করবেন না। সর্বত্র মাদক বিস্তার আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পেয়েছে, মাদক বিস্তার রোধ করা আমাদের সবার দায়িত্ব।

পুলিশ সুপার জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা, মাদক, কিশোরগ্যাং, ছিনতাই, চুরি-ডাকাতি, সড়ক-মহাসড়কের শৃঙ্খলা ফিরতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময়কালে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদ আলম, বিপিএম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জিয়াউর রহমান উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- পাবনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সাংবাদিক আব্দুল মতিন খান, দৈনিক যুগান্তর চ্যানেল আই পাবনা জেলা প্রতিনিধি আখতারুজ্জামান আক্তার, যমুনা টিভির পাবনা জেলা প্রতিনিধি কলিট তালুকদার, আর টিভির পাবনা জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ, যায় যায় দিন এর পাবনা জেলা প্রতিনিধি আরিফুর রহমান সিদ্দিকী প্রমুখ।

তিনি গত ৮ জুলাই সোমবার পাবনা জেলায় নবাগত ১২৪ তম পুলিশ সুপার হিসেবে মোঃ আঃ আহাদ বিপিএম, পিপিএম (বার) যোগদান করেন। যোগদানের পর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে নিয়ে প্রথমে তিনি শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত “বঙ্গবন্ধু চত্বরে” জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া তিনি পুলিশ সুপারের কার্যালয় এবং পুলিশ লাইনস পরিদর্শন করেন।

পুলিশ সুপার আঃ আহাদ ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার উপ-কমিশনার ছিলেন। তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। তিনি ২৫ তম বিসিএসের মাধ্যমে বাংলাদেশ পুলিশের চাকরিতে যোগ দেন।

(এনএন/এসপি/জুলাই ১০, ২০২৪)