ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

‘তুফান’ টিম নিয়ে আরেকটি কাজে নামছেন রাফি

২০২৪ জুলাই ১৩ ১৬:০৫:৪৬
‘তুফান’ টিম নিয়ে আরেকটি কাজে নামছেন রাফি

বিনোদন ডেস্ক : ‘তুফান’ টিম নিয়ে নতুন কাজ শুরু করছেন নির্মাতা রায়হান রাফি। সেখানে শাকিব খান ছাড়া থাকবেন টিমের বাদবাকি প্রায় সবাই। দেশি একটি ওটিটি প্ল্যাটফর্মে নতুন এই প্রযোজনা চলতি বছরই মুক্তি পাবে। তবে সিনেমা নয়, এটি হতে যাচ্ছে একটি ওয়েব সিরিজ। সিরিজটির নাম ‘ব্ল্যাক মানি’।

সম্প্রতি দেশি ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, নতুন ওয়েব সিরিজ নির্মাণ বিষয়ে চুক্তিবদ্ধ হয়েছেন রায়হান রাফি ও বঙ্গর চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু। বিষয়টির বিস্তারিত জানতে যোগাযোগ করা হলে বঙ্গর হেড অব কনটেন্ট আলী হায়দার বলেন, ‘আমরা রাফির সঙ্গে “ব্ল্যাক মানি” নামে একটা নতুন ওয়েব সিরিজের চুক্তি করেছি। সেই ওয়েব সিরিজে “তুফান” টিম নিয়ে কাজ করবেন তিনি। তবে এই টিমে থাকবেন না নায়ক শাকিব খান। ওয়েব সিরিজটি চলতি বছরের সেপ্টেম্বর মাসে বঙ্গতে মুক্তি পাবে।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে রায়হান রাফির সাড়া পাওয়া যায়নি।

অন্যদিকে দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে বেশ সাড়া ফেলেছে রায়হান রাফির পরিচালনায় শাকিব খানের ছবি ‘তুফান’। শাকিব খান ছাড়াও এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগর, গাজী রাকায়েত, শহিদুজ্জামান সেলিম, মাসুমা রহমান নাবিলা, গাউসুল আলম শাওন, ভারতের পশ্চিমবঙ্গের মিমি চক্রবর্তী প্রমুখ।

(ওএস/এএস/জুলাই ১৩, ২০২৪)