ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত

সায়েদাবাদ থেকে ছাড়ছে দূরপাল্লার বাস, যাত্রী কম

২০২৪ জুলাই ২৬ ১২:৩৩:১৫
সায়েদাবাদ থেকে ছাড়ছে দূরপাল্লার বাস, যাত্রী কম

স্টাফ রিপোর্টার : ঢাকাসহ চার জেলায় সাপ্তাহিক ছুটির দিন শুক্রবারও কারফিউ চলমান। তবে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল করা হয়েছে। সকাল থেকে রাজধানীর সায়েদাবাদ থেকে ছেড়ে যাচ্ছে দূরপাল্লার বাস। তবে যাত্রী সংখ্যা কম, বলছেন পরিবহন সংশ্লিষ্টরা।

শুক্রবার (২৬ জুলাই) সকাল থেকে রাজধানীর সায়েদাবাদ ঘুরে দেখা গেছে, অনেক কাউন্টার একেবারেই ফাঁকা। কয়েকজন থাকলেও আরও বেশি যাত্রী পাওয়ার আশায় অপেক্ষা করছেন কাউন্টার স্টাফরা। সারি সারি গাড়ি থাকলেও যাত্রী চাপ খুবই কম দেখা গেছে।

শ্যামলী পরিবহনের স্টাফ আলভী বলেন, সকাল থেকে সব গাড়ি চলছে। তবে হানিফ, ইউনিক, গোল্ডেন লাইনের গাড়িতে যাত্রী বেশি। আমাদের যাত্রী আজ খুবই কম। কারফিউয়ের কারণে অনেকে বের হচ্ছেন না, তাই যাত্রী তেমন নেই বললেই চলে।

গোল্ডেন লাইনের স্টাফ সাইদ বলেন, আমাদের ভালো যাত্রী আছে। সকাল থেকে ৩০টা গাড়ি বিভিন্ন রুটে ছেড়ে গেছে। সব গাড়িই ভরে গেছে। এখনও অনেক যাত্রী অপেক্ষমাণ, আরও কয়েকটি গাড়ি ছেড়ে যাবে।

লাল সবুজ পরিবহনের কাউন্টার ম্যানেজার মোরসালিন বলেন, আমাদের ৪০ মিনিট পর পর বাস ছাড়ছে। সকাল থেকে ৮টায় গাড়ি ছেড়ে গেছে। তবে যাত্রী খুবই কম, সেটা একটা বড় সমস্যা। যাত্রী ছাড়া গাড়ি চালিয়ে পোষানো সম্ভব নয়। অন্য সময় বৃহস্পতি ও শুক্রবার বেশি যাত্রী পাই। এখন এসব দিনেও যাত্রী পাচ্ছি না।

চট্টগ্রামগামী আব্দুল হালিম বলেন, কয়েকদিন ধরে কারফিউয়ের কারণে বাড়ি যেতে পারছি না। একটু জরুরি কাজ, তাই আজ বের হলাম। সকাল থেকে বিকেল পর্যন্ত কারফিউ নেই, তাই সকাল সকাল বের হলাম যাতে বিকেলের আগে পৌঁছাতে পারি।

(ওএস/এএস/জুলাই ২৬, ২০২৪)