ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

শিবচরের এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কলেজ ছাত্র নিহত

২০২৪ অক্টোবর ২২ ১৮:২৩:০২
শিবচরের এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কলেজ ছাত্র নিহত

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর শিবচরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো এক ছাত্র।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচর উপজেলার বন্দরখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন শিবচর উপজেলার ভদ্রাসন এলাকার গোবিন্দ শীলের ছেলে পার্থ শীল (১৮) ও একই উপজেলার পাঁচ্চর গোয়ালকান্দা গ্রামের পান্ডব দাসের ছেলে তন্ময় দাস (১৮)।

এছাড়াও আহত সীমান্তের (১৮) বাড়ি পাঁচ্চর এলাকায়। তারা সবাই শিবচরের দত্তপাড়া ইলিয়াস আহম্মেদ চৌধুরী কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পার্থ, তন্ময় ও সীমান্ত শিবচরের দত্তপাড়া ইলিয়াস আহম্মেদ চৌধুরী কলেজে ক্লাস শেষ করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। পথিমধ্যে বন্দরখোলা এলাকায় আসলে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীছাউনিতে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই পার্থ ও তন্ময়ের মৃত্যু হয়।

এছাড়াও আরেক ছাত্র সীমান্ত গুরুতর আহত হন। স্থানীয়রা সীমান্তকে উদ্ধার করে প্রথমে পাঁচ্চরের একটি প্রাইভেট ক্লিনিতে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে গুরুত্বর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই কলেজের ছাত্রের মৃত্যু ও একজন আহত হয়েছে । প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর জন্য এই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

(এএসএ/এসপি/অক্টোবর ২২, ২০২৪)